রবিবার, ১৪ Jul ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
২৪ ঘন্টায় ২০৫লিটার মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার ০৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ নরসিংদী। সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত।

ভালুকায় রাস্তা সংস্কারে বাধা সরকারী কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ

ভালুকায় রাস্তা সংস্কারে বাধা সরকারী কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ

জিএম, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ – ময়মনসিংহের ভালুকায় রাস্তা সংস্কারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে সরকারি কর্মকর্তা ইফতেখার আল মামুন গংদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভালুকা  উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াঁগাও গ্রামে।
এই ঘটনায় সাইফুল ইসলাম বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি বলেন বি আর এস ম্যাপ অনুযায়ী সরকারি হালট রাস্তাটি কোথাও  সতের ফিট কোথাও দশ ফিট। সরকারি বরাদ্দ দিয়ে রাস্তাটি ছয়ফিট ইটের সলিং করা হয়, বাকী জায়গা মাটি দিয়ে বরাট করে রাস্তা ঠিক রাখতে হবে।
কিন্তু তা করতে দেয়নি ইফতেখার আলম মামুন গংরা। তারা ইটের সলিং ঘেষে চারা রোপন করে দিয়েছে। অভিযুক্ত ইফতেখার আল মামুন বলেন, আমি আমার জমিতেই চারা রোপন করেছি। পারিবারিক কারনেই আমি রাস্তার জমি ছাড়ছিনা।
স্থানীয় ইউপি সদস্য শাহাদাত শিকদার জানান আমরা বিষয়টি মিমাংসা করার চেষ্টা করেছি কিন্তু পারিনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা আলীনূর খান বলেন অভিযোগ পেয়েছি সহকারী কমিশনার ভূমি কে সরে জমিন পরিদর্শন করে  প্রতিবেদন  দিতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত