রবিবার, ১৪ Jul ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
২৪ ঘন্টায় ২০৫লিটার মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার ০৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ নরসিংদী। সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত।

নিজ এলাকায় নান্দনিক শহীদ মিনার উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন-এমপি

ভাষা সৈনিকদের সম্মানে নিজ এলাকায় নান্দনিক শহীদ মিনার উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন-এমপি

নরসিংদী প্রতিনিধি।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও নরসিংদীর সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফরিদা ইয়াসমিনের ভাষা সৈনিকদের সম্মানে নিজ এলাকায় নান্দনিক নরসিংদীর রায়পুরায় একটি স্কুলে নির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করেছেন। শনিবার (৬জুলাই) দুপুরে নরসিংদীর রায়পুরায় উপজেলার বড়চর এলাকায় বিবিএল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নরসিংদী জেলা পরিষদের সহযোগীতায় নির্মিত শহীদ মিনারটি উদ্বোধন শেষে বাহাদুরপুরে একটি কবরস্থানের প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন ও বিক্ষরোপন অনুষ্ঠানে যোগদেন। এর আগে সকালে বিবিএল উচ্চ বিদ্যালয় মাঠে ভাষা আন্দোলন ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে কটিয়াদি সরকারি কলেজের অধ্যক্ষ ও বিবিএল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আতাউর রহমানের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মো: দেলোয়ার হোসেন ভুইয়া ও জেলা আওয়ামী লীগ সদস্য ভাস্কর অলি মাহমুদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন-এমপি।
এ সময় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ পীরজাদা কাজী মোহাম্মদ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: মনির হোসেন ভূইঁয়া, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান খন্দকার ও সিনিয়র সহকারী প্রকৌশলী শামীম ইকবাল মুন্না, আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব ফেরদৌস কামাল জুয়েল,রায়পুরা উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইঁয়া, রায়পুরা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: শফিকুল ইসলাম, নরসিংদী প্রেসক্লাব সাবেক সভাপতি বাবু নিবারন রায়,উত্তরবাখনগর ইউপি চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব,উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দূলূ, রায়পুরা প্রেসক্লাব সভাপতি এম নুর উদ্দিন আহমেদ ও সেক্রেটারী রফিকুল হক, রায়পুরা প্রেসক্লাব সাবেক সভাপতি বশির আহম্মদ মোল্লা, রায়পুরা প্রেসক্লাব সাবেক সভাপতি মোস্তফা খান, রায়পুরা উপজেলা রিপোর্টার ক্লাব সভাপতি মো মনিরুজ্জামান মনির, রায়পুরা উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মেহেদী হাসান রিপন ও সেক্রেটারী হারুন অর রশিদ, রায়পুরা পৌরসভা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশিক আফজাল সবুজ, অলিপুরা ইউনিয়ন আওয়ামী আহবায়ক এস এম ওবাইদুল হক বাবুল,উত্তর বাখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত আলাউদ্দিন ও ভারপ্রাপ্ত সেক্রেটারী মোস্তফা কামাল, আওয়ামী লীগ নেতা হারিছুল হক মেম্বার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদা ইয়াছমিন-এমপি বলেন,ভাষা আন্দোলন হইল স্বাধীনতার সূধিগার। একুশ আমাদের মূল চেতনা, ভাষা আন্দোলনের সময় যারা দেশের জন্য শহীদ হয়েছে, তাদেরকে আমরা আজীবন সম্মান দিতে হবে। বাংলাদেশ স্বাধীনতা অর্জন করা বিশাল কঠিন কাজ ছিল, জাতীর জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধুর বলিষ্ট নেতৃতের কারনে আমরা আজ সারা বিশে^ স্বাধীন জাতি হিসেবে মাথা উচু করে পরিচয় দিতে পারি। স্বাধীন মানিই বঙ্গবন্ধু তার স্বপন বাস্তবায়ন করতে মাননীয় সফল প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে সাহসি নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে শহর ও গ্রাম অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অনেক উন্নয়ন মুলক কাজ হয়। তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে, কোন দলাদলি গ্রুপিং বিরোধ চলবে না। আমাদের এলাকার রাস্তাঘাট,ব্রিজ,কালভার্ট,স্কুল,কলেজ,মসজিদ,মাদ্রাসা,
কবরস্থান সহ বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড করতে আমাদের জেলা পরিষদ চেয়ারম্যান,প্রশাসন,ইউপি চেয়ারম্যান ও মেম্বার সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দরা এগিয়ে আসতে হবে। তিনি আগামী দিনে এলাকার উন্নয়ন মুলক কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত