রবিবার, ১৪ Jul ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত। অপরাধী যে কেউ হোক তাকে আইনের আওতায় আনা হবে, ইন্ধন দাতাদেরও রক্ষা নেই, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)।

নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ।

oppo_0

নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ।

নরসিংদী জেলা প্রতিনিধি।

নরসিংদী পৌর এলাকার ব্রাহ্মণপাড়া মহল্লা পূর্ব শত্রুতার জের ধরে দোকানে হামলা, চেয়ার টেবিল ভাঙচুর ও নগদ অর্থ লুটপাট এর ঘটনা ঘটেছে৷ আজ বুধবার নরসিংদী পৌরসভার ব্রাহ্মণপাড়া এলাকার নজরুল ইসলামের ভাতের হোটেলে এ ঘটনা ঘটেছে৷

নজরুল মিয়ার ভাতের হোটেল এর হামলার বিষয়ে, জানায়,নজরুল মিয়ার(৫৫)পিতা মৃত আব্দুল হাই সেখ,মোসাম্মদ রিনা (৪০)স্বামী নজরুল মিয়া,ছেলে নাঈম (২৫) মাহমুদা (২০) স্বামী নাঈম, অলিউল্লাহ (২০)
আজ বুধবার আনুমানিক দুপুর ২টার দিকে একই মহল্লার রানা (২০) অন্তর (২১) হারুন, পিতা মহারাজ রানী, স্বামী মহারাজ,রিয়া, পিতা মহারাজ।

লাঠি সোটা নিয়ে নজরুল মিয়ার হোটেলে অতর্কিত হামলা চালায় এলোপাথাড়ি নজরুল মিয়াকে মারধর করতে থাকলে। এ খবর বাড়িতে বসলে বাড়িতে অন্যান্য লোকজন আসলে তাদেরকেও এলোপাথাড়ি আঘাত করতে থাকে।

তাদের লাঠির আঘাতে দোকানে থাকা চেয়ার টেবিল অন্যান্য আসবাবপত্র ভেঙে চুরমার হয়ে যায়। দোকানে ক্যাশ থেকে ভেঙে ১০ হাজার টাকার মতো লুট করে নিয়ে যায় বলে ভুক্তভোগী পরিবারের লোকজন জানান। তাৎক্ষণিক খবর পেয়ে নরসিংদী মডেল থানা ঘটনাস্থল পরিদর্শনে গেলে, বিবাদীরা পুলিশ যাওয়ার পর দেশীয় অস্ত্র নিয়ে থানায় কোন অভিযোগ করলে তাদেরকে হত্যা করবে বলে হুমকি দেয় বলে নজরুল ইসলামের পরিবারের লোকজন জানান।

তারা আমাদের আয়ের একমাত্র উৎস প্রায় ধ্বংস করে দিয়েছে৷ আমি দোষীদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি৷ উক্ত বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে৷ অভিযুক্তদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেস্টা করেও তাদের পাওয়া যায়নি।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ আমাদের প্রতিবেদনকে জানান এ বিষয়ে আমি অবগত নয় কেউ অভিযোগ করলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত