রবিবার, ১৪ Jul ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
২৪ ঘন্টায় ২০৫লিটার মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার ০৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ নরসিংদী। সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত।

দিনাজপুরে নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নাগরিক প্লাটফর্ম ও যুব ফোরামের সংলাপ অনুষ্ঠিত

দিনাজপুরে নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নাগরিক
প্লাটফর্ম ও যুব ফোরামের সংলাপ অনুষ্ঠিত
====================================
মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর  প্রতিনিধি  ॥

 

৭ জুলাই রোববার দিনাজপুর প্রেসক্লাব ভবনে আস্থা প্রকল্পের আওতায় ডেমক্রেসিওয়াচ দিনাজপুরের আয়োজনে নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নাগরিক প্লাটফর্ম ও যুব ফোরামের সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
দৈনিক উত্তরবাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং দিনাজপুর নাগরিক প্লাটফর্মের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ফারুক, চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান সুর্নীল কুমার সাহা, ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু, দিনাজপুর জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীরা মাহবুব, বীরগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পারুল আক্তার, বোচাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান লায়লাল মোতাল্লেব, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র ও দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আহমদ শফি রুবেল। প্রকল্পের বিষয়ব¯‘ নিয়ে প্রজেক্টরের মাধ্যমে তথ্য উপস্থাপনা করেন মনিটরিং কো-অর্ডিনেটর মোঃ ফয়সাল হাবিব। শুভে”ছা বক্তব্য রাখেন দিনাজপুর নাগরিক প্লাটফর্মের সদস্য রুবিনা আক্তার।  আস্থা
প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন ক্লাস্টার সমন্বয়কারী রেফায়েত আরা। মুক্ত আলোচনা করেন প্লাটফর্মের সদস্য সচিব তারেকুজ্জামান তারেক, জিনাত রহমান, আফসানা ইমু, মকিদ হায়দার শিপন, যুব ফোরামের সদস্য নুর ইসলাম, মোঃ বিপ্লব, মোছাঃ সুইটি, মোঃ তরিকুল ইসলাম, মোছাঃ হাবিবা ও আনোয়ারুল ইসলাম বাবলু। সঞ্চালকের দায়িত্ব পালন করেন দিনাজপুর জেলা সমন্বয়কারী মোঃ কামরুজ্জামান। বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত করাই এই প্রকল্পের উদ্দেশ্য। পাশাপাশি জাতীয় যুব নীতি বাস্তবায়নের মাধ্যমে অসাম্প্রদায়ীক ও গণতান্ত্রিক চেতনাবোধ ও নেতৃত্বের বিকাশ সাধনসহ মানবাধিকার প্রতিষ্ঠা করা। আমরা চাই যুবকদের নিয়ে মানব সম্পদ হিসেবে তাদের গড়ে তুলতে পারলে দেশে জাতীয় যুব নীতি বাস্তবায়ন করা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত