রবিবার, ১৪ Jul ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
২৪ ঘন্টায় ২০৫লিটার মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার ০৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ নরসিংদী। সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত।

রায়পুরায় নদীতে ভাসছিল অজ্ঞাতনামা মরদেহ, যা বলছে এলাকায় বাসী..!!

রায়পুরায় নদীতে ভাসছিল অজ্ঞাতনামা মরদেহ, যা বলছে এলাকায় বাসী..!!

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা

নরসিংদীর রায়পুরায় পুরাতন ব্রহ্মপুত্রের নদী শাখার অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকাল ০৩টার দিকে পুরনতন ব্রহ্মপুত্রের নদীর উপজেলার মুছাপুর ইউনিয়নের পূর্ব হরিপুর দাইড়ের পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে নৌ-পুলিশ।

পুলিশ ও স্হানীয়রা জানায়,বিকালে ১১টার উপজেলার মুছাপুর ইউনিয়নের দাইড়েরপাড় গ্রামের রাস্তা দিয়ে চলাচলের সময় মরানদী থেকে দুর্গন্ধ পান।তাঁদের সন্দেহ হলে কয়েকজন যুবক নৌকায় চড়ে নদীর মাঝখানে গিয়ে মরদেহটি ভাসতে দেখেন। পরে স্হানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি জানালে পুলিশকে খবর দেন।খবর পেয়ে ঘটনাস্থলে থেকে বেলা ০৩টার দিকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়েত হোসেন পলাশ, উপপরিদর্শক ফয়সাল আহাম্মেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান হোসেন ভূইয়া, ইউপি সদস্য আসাদ মিয়া প্রমুখ।

মির্জারচর নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমিরুল শিকদার বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অর্ধগলিত লাশের বয়স ২৫-৩০ বছর। শরীরে পোকামাকড় পড়ে পচন ধরেছে। পরিচয় শনাক্তে কাজ করছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত