রবিবার, ১৪ Jul ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত। অপরাধী যে কেউ হোক তাকে আইনের আওতায় আনা হবে, ইন্ধন দাতাদেরও রক্ষা নেই, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)।

নিয়মিত অফিস করেন না শিবপুরের সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী তানজিনা!

নিয়মিত অফিস করেন না শিবপুরের সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী তানজিনা!

আর এ লায়ন সরকার

নরসিংদী শিবপুর উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী তানজিনা আক্তারের বিরুদ্ধে নিয়মিত অফিস না করার অভিযোগ করেছেন সেবাপ্রত্যাশীরা। তারা জানান, মাসের অধিকাংশ সময় অনুপস্থিত থাকেন তিনি। ফলে কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন তারা।

রোববার (৩০ জুন) দুপুর ১টার দিকে শিবপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী তানজিনা আক্তারের অফিস কক্ষে গিয়ে তাকে পাওয়া যায়নি। এমনকি কক্ষটির আশপাশেও কোনো কর্মকর্তাকে দেখা যায়নি।

সেবা নিতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভুক্তভোগী বলেন, বিভিন্ন কাজ নিয়ে বারবার এই অফিসে আসতে হয় আমাদের। তানজিনা আক্তারের সঙ্গে আমাদের দেখা হয় না। টেলিফোন করলেও তিনি ঠিকমতো কল ধরেন না। অল্প কথায় মেজাজ হারান তিনি।

এ বিষয়ে অভিযুক্ত জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী তানজিনা আক্তারকে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

নরসিংদী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ রেজওয়ান হোসেন বলেন, ‌‘সহকারী প্রকৌশলী তানজিনা আক্তার নিয়মিত অফিস করেন না বলে আমি জানতে পেরেছি। এ বিষয়ে তাকে শোকজ করা হবে।’

তানজিনা আক্তার ছুটি নিয়েছেন কিনা জানতে চাইলে রেজওয়ান হোসেন বলেন, ‘উনি কোনো ছুটি নেননি। এসব বিষয়ে আমরা ব্যবস্থা নিচ্ছি।’

শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ মো. সজিব বলেন, ‘একজন সরকারি কর্মকর্তাকে প্রতিদিন অফিস করতে হবে। তিনি (তানজিনা আক্তার) অফিস করছেন না নিয়মিত বলে অভিযোগ উঠেছে, সেহেতু এ বিষয়ে খোঁজখবর নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত