রবিবার, ১৪ Jul ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
২৪ ঘন্টায় ২০৫লিটার মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার ০৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ নরসিংদী। সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের মতবিনিময় রায়পুরায় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান বয়কট করেছে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন’কে সংবর্ধনা প্রদান নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুলকে সম্বর্ধনা নরসিংদী জেলা পুলিশের অভিযানে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার ৩। তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন চালককে হত্যা করে ব্যাটারি চালিত রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদী পৌরসভার ঘোষপাড়া পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, লুটপাটের অভিযোগ। দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ ব্যাচের শিক্ষার্থী ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন এর পিতার মৃত্যুতে আমরা শোকাহত।

নরসিংদী পলাশ ঘোড়াশাল এলাকায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আফজাল গংদের বিরুদ্ধে।

নরসিংদী পলাশ ঘোড়াশাল এলাকায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আফজাল গংদের বিরুদ্ধে।

আর এ লায়ন সরকার নরসিংদী জেলা প্রতিনিধি।

নরসিংদী পলাশ ঘোড়াশাল পৌরসভার আটিয়া
এলাকায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। পৈত্রিক সূত্রে জমি দাবী করলে ওই পরিবারকে হুমকি ধমকি দিচ্ছেন দখলদারেরা। এ বিষয়টি নিয়ে একটি জমি সংক্রান্ত অভিযোগ ও জীবনের নিরাপত্তা চেয়ে পলাশ থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীরা।

অভিযোগ সূত্রে জানাযায়, মোঃ হেলাল উদ্দিন পিতামৃত কুদ্দুস,২/ ইদ্রিস আলী পিতা মৃত আলাউদ্দিন,৩/,আফজাল হোসেন (৩৫), পিতা: আলতাফ উদ্দিন, ৪।মো: বুরুজ (৫০), পিতা: মৃত: ওমর আলী, ৫। আছলাম (৫০), পিতা: মৃত: মজলিস মিয়া, অজ্ঞাত আরো ৩/৪ জন। অদ্য ০৬/০৭/২০২৪ খৃঃ তারিখে সকাল আনুমানিক ৫.১৫ ঘটিকার সময় অজ্ঞাত আরো ৩/৪ জন সহ লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসস্ত্র সহ (দা, সাবল, ছুরি) বাড়ীতে আচমকা জোর পূর্বকভাবে জমিতে টিনের বেড়া দেওয়া শুরু করে। বাধা দিতে গেলে বিবাদীগন তাদের উপর উপর হামলা করে কিল, ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা যখম করে।

আফজাল হোসেন লোহার সাফল দিয়ে জাহাঙ্গীর মিয়ার মা আয়েশা আক্তারকে হত্যার উদ্দেশ্যে বাম পায়ে আঘাত করলে পা কেটে রক্তপাত হয়। হেলাল উদ্দিন জাহাঙ্গীর এর বোনকে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে মারধর শুরু করে।

৪নং ও ৫নং বিবাদীসহ সবাই মিলে মারধর শুরু করলে জীবন বাঁচাতে দৌড়াইয়া সেখান থেকে পালিয়ে কোনরকমে জীবন রক্ষা করেন। পরবর্তীতে জাহাঙ্গীর এর মা এবং বোনকে উপজেলা সাস্থ কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। পূর্বের জমি সংক্রান্ত বিরোদের জের ধরে বিবাদীগন উল্লেখিত ঘটনা ঘটায় বলে জানান।

বিবাদীগন চলে যাওয়ার সময় অকত্য ভাষায় গালিগালাজ করে ও পরবর্তীতে এসে যদি বাড়িতে দেখে তাহলে জীবনে মেরে ফেলার হুমকি দেয়।। জাহাঙ্গীর জানান আমরা পরিবার পরিজন নিয়ে খুবই আতংকের মধ্যে আছি। অভিযোগ বিষয়ে জানতে সরেজমিনে গেলে বিবাদীদেরকে বাড়িতে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাঃ ইকতিয়ার উদ্দিন জানান তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলছে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে , মারামারির বিষয়টি আমরা দেখব জমির বিষয়টি আদালতের।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত